Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

প্রচন্ড তাপদাহের কারণে বিদ্যুতের চাহিদা হঠাৎ বৃদ্ধি পাওয়ায় এবং সে অনুযায়ী বিদ্যুৎ উৎপাদন না হওয়ায় সিডিউল অনুযায়ী লোড শেডিং করতে হচ্ছে ।সাময়িক এই অসুবিধার জন্য সম্মানীত গ্রাহকগণকে ধৈর্য্য ধারণ করে আমাদেরকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। আশা করি খুব দ্রুতই এ সমস্যার সমাধান হবে।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ www.bidaquickserv.org/


কী সেবা কীভাবে পাবেন

 

ক্রঃ নং

কাঙ্খিত সেবার বিষয়

সংক্ষিপ্ত বিবরণ

  সেবা প্রাপ্তির স্থান

নতুন সংযোগ

সরকারী বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মাণ অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র লাইন সম্প্রসারণ।

সদস্য সেবা বিভাগ

বিদ্যুৎ বিল

বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/বিদ্যুৎ বিল না পেলে/বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়ে যোগাযোগ করুন।

এক অবস্থানে সেবা কাউন্টার

বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ

বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ না পেলে/তার ছিঁড়ে গেলে/মিটার পুড়ে গেলে/অনুরূপ কোন সমস্যা দেখা দিলে

নিকটস্থ অভিযেগ কেন্দ্র

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে

নিকটস্থ টেকনিশিয়ান

বিদ্যুৎ বিল পরিশোধ

গ্রাহক কর্তৃক বিদ্যুৎ বিল পরিশোধ করণ

টেলিটক এজেন্ট, পবিস কর্তৃক নির্ধারিত ব্যাংকের শাখা, সমিতির ক্যাশ শাখায়

পুনঃসংযোগ

যে কোন কারণে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ এর পুনঃসংযোগ গ্রহণ করিতে হলে

এক অবস্থান সেবা